HomeAndroid Tips and Tricksনতুন বছর উপলক্ষে বিকাশ দিলো দারুন অফার।একাউন্ট খললেই ২৫ টাকা আর প্রতি রেফারে ১০০ টাকা।[না দেখলে মিস]

নতুন বছর উপলক্ষে বিকাশ দিলো দারুন অফার।একাউন্ট খললেই ২৫ টাকা আর প্রতি রেফারে ১০০ টাকা।[না দেখলে মিস]

بسم الله الرحمن الرحيم

প্রিয় ভাই প্রথমে আমার সালাম নেবেন । আশা করি ভালো আছেন । কারণ TipsTrickBD এর সাথে থাকলে সবাই ভালো থাকে । আর আপনাদের দোয়ায় আমি ও ভালো আছি । তাই আজ নিয়ে এলাম আপনাদের জন্য একদম নতুন একটা টপিক। আর কথা বাড়াবো না কাজের কথায় আসি ।


এখন ঘরে বসে বিকাশ একাউন্ট খুলা একদম সিম্পল! বিকাশ অ্যাপ থেকে নিজের জাতীয় পরিচয়পত্রের ছবি তুলে, একাউন্ট খুলুন নিজেই আর একাউন্ট খোলার পর প্রথমবার অ্যাপ-এ লগ ইন করলেই পাচ্ছেন ২৫ টাকা বোনাস। আর একাউন্ট খোলার পর প্রথমবার অ্যাপ-এ লগ ইন করে প্রথম মোবাইল রিচার্জ বা ক্যাশ আউট করলেই পাবেন আরো ২৫ টাকা বোনাস! এছাড়া আরো থাকছে প্রতি রেফার এ ১০০ টাকা বোনাস।আপনার রেফার করা লিংক থেকে কেউ বিকাশ অ্যাপ-এ লগ ইন করে লেনদেন করলেই আপনি পাচ্ছেন ১০০ টাকা বোনাস। অফারের বিস্তারিত: *. বিকাশ অ্যাপ থেকে একাউন্ট খুলে প্রথমবার অ্যাপ-এ লগ ইন করে নতুন গ্রাহক পাবেন ২৫ টাকা বোনাস। *.আর একাউন্ট খোলার পর প্রথমবার অ্যাপ-এ লগ ইন করে প্রথম মোবাইল রিচার্জ বা ক্যাশ আউট করলেই পাবেন আরো ২৫ টাকা বোনাস! *.একজন গ্রাহক একবারই বোনাস পাবেন। সফলভাবে রেজিস্ট্রেশন ও প্রথমবার লগ ইনের পর ইনস্ট্যান্ট বোনাস দেওয়া হবে। *.শর্ত পূরণ সাপেক্ষে যোগ্য গ্রাহকগণ অফারটি নিতে পারবেন। *.ইনস্ট্যান্ট লগ ইন ২৫ টাকা বোনাস পাওয়ার পর আরো ২৫ টাকা বোনাস পেতে বিকাশ অ্যাপে লগ-ইন করার ৭ দিনের মধ্যে মোবাইল রিচার্জ অথবা ক্যাশ আউট করতে হবে। *.আপনার রেফার করা লিংক থেকে নতুন গ্রাহক বিকাশ অ্যাপ-এ লগ ইন করে লেনদেন করলেই আপনি পাবেন ১০০ টাকা বোনাস। *.বিকাশ অ্যাপ থেকে লিংক শেয়ার করে নতুন গ্রাহকের লেনদেন নিশ্চিত করলেই পাচ্ছেন বোনাস। এজন্য গ্রাহকের বিকাশ অ্যাপ থেকে সম্ভাব্য নতুন গ্রাহককে রেফারেল লিংক পাঠাতে পারবেন (Menu>Refer a Friend)। রেফারকারী ব্যক্তি এসএমএস, সোশ্যাল মিডিয়া, চ্যাট ইত্যাদি মাধ্যমে রেফারেল লিংক শেয়ার করতে পারবেন। এবং এই লিংক থেকে সফল লগ ইন ও লেনদেনের জন্য রেফারকারী বোনাস পাবেন। *.প্রতিটি সফল রেফারেলের জন্য ১০০ টাকা বোনাস পাওয়া যাবে।

তাহলে ভাই ভালো থাকুন সুস্থ থাকুন TipsTrickBD এর সাথে থাকুন।ধন্যবাদ ।

5 months ago (January 14, 2021) 118 Views
Tags
Direct Link:
Share Tweet Plus Pin Send SMS Send Email

About Author (36)

Author

I'm A Student.I Love Write Trick,story,blog Etc.

2 responses to “নতুন বছর উপলক্ষে বিকাশ দিলো দারুন অফার।একাউন্ট খললেই ২৫ টাকা আর প্রতি রেফারে ১০০ টাকা।[না দেখলে মিস]”

  1. ()

    হমম।

  2. Mdjolhus (author)

    হে ভাই এই অফারটা সত্যি আমাদের বাড়ির এদিকে অনেকে টাকা নিচ্ছে

Leave a Reply

You must be Logged in to post comment.

Related Posts



© 2021 All Right Received